অপরাধনরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদীতে ২ কারখানার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন ॥ ৪ কারখানার ১০ লক্ষ ১০ হাজার টাকা ক্ষতিপূরণ ধার্য

শেয়ার করুনঃ

বাণী রিপোর্টThe Daily Narsingdir Bani: নরসিংদী পরিবেশ অধিদপ্তর, সদর, দপ্তরের মনিটরিং এন্ড এনফোর্সমেন্ট উইং-এর পরিচালক রুবিনা ফেরদৌসী এর নেতৃত্বে নরসিংদী জেলার বিভিন্ন স্থানে পরিবেশ দূষণ বিরোধী এক এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়।
গত মঙ্গলবার অভিযানে পরিবেশগত ছাড়পত্র গ্রহণ ব্যতীত কারখানা পরিচালনার দায়ে বিরামপুর, মাধবদী, সদর, নরসিংদীতে অবস্থিত মেসার্স দেওয়ান টেক্সটাইলকে ৩ লক্ষ টাকা, ভগীরথপুর, টাটাপাড়া নরসিংদীতে অবস্থিত ওয়াশআউট লিমিটেডকে ৩ লক্ষ ১২ হাজার ২শত ৮ টাকা, ঘোড়াদিয়া, সদর, নরসিংদীতে অবস্থিত শিল্পী টেক্সটাইল এন্ড ডাইং-কে ২ লক্ষ টাকা, ঘোড়াদিয়া, সদর, নরসিংদীতে অবস্থিত শীতল সাহা টেক্সটাইল মিলস (সুরমা ডাইং)-কে ২ লক্ষ টাকা ক্ষতিপূরণ ধার্য করা হয়।
এছাড়াও বিরামপুর, মাধবদী, নরসিংদীতে অবস্থিত মেসার্স আলী ফেব্রিক্স ও ব্রাইট টেক্সটাইল মিলস লিমিটেড নামক ২টি কারখানার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয় এবং মেসার্স আলী ফেব্রিক্স, ব্রাইট টেক্সটাইল মিলস, শাহী ডাইং এন্ড প্রিন্টিং মিলস ও কে.টি টেক্সটাইল মিলসকে আগামী ০২/০৩/২০২০ তারিখে পরিবেশ অধিদপ্তর, সদর দপ্তরের, মনিটরিং এন্ড এনফোর্সমেন্ট উইং-এ পরিবেশগত ক্ষতি সাধনের দায়ে শুনানীতে হাজির হওয়ার জন্য নোটিশ প্রদান করা হয়। অভিযানে পরিবেশ অধিদপ্তর, সদর দপ্তরের, মনিটরিং এন্ড এনফোর্সমেন্ট উইং-এর উপ-পরিচালক ড. আব্দুল্লাহ আল মামুনসহ নরসিংদী জেলা কার্যালয়ের উপ-পরিচালক মুহম্মদ হাফিজুর রহমান, পরিদর্শক মো. হান্নান ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। নরসিংদী জেলা পুলিশের ৮ সদস্যের টিম ও নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-০১ অভিযান পরিচালনায় সহায়তা প্রদান করেন। মনিটরিং এন্ড এনফোর্সমেন্ট উইং-এর পরিচালক রুবিনা ফেরদৌসী জানান, পরিবেশ অধিদপ্তরের এ ধরণের দূষণ বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button