অপরাধনরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদীতে ইয়াবা ও ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী গ্রেফতার

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: ইয়াবা ও ফেনসিডিল সহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) ভোরে নরসিংদী পৌর শহরের বিলাসদী আল্লাহ চত্বর এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- (১) অরুনা বিশ্বাস (৩৮), স্বামীমৃত-শহীদুল্লাহ (বর্তমান স্বামী-শাহজালাল ওরফে সাহা), (২) শাহজালাল ওরফে সাহা (৪৩),পিতামৃত-মন্টু মিয়া, উভয় সাং-পশ্চিম কান্দাপাড়া, বানিয়াছল (ভাসমান), থানা ও জেলা-নরসিংদী। তারা উভয় সম্পর্কে স্বামী স্ত্রী।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর পুলিশ পরিদর্শক রুপণ কুমার সরকার (পিপিএম) জানান, গ্রেফতারকৃত স্বামী-স্ত্রী দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ও ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। তাদের বিরুদ্ধে নরসিংদীসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

গোপন তথ্যের ভিত্তিতে নরসিংদী জেলা গোয়েন্দা শাখার এসআই তাপস কান্তি রায়, এসআই মোস্তাক আহম্মেদ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে নরসিংদী সদর থানার বিলাসদী আল্লাহ চত্বর এলাকা হতে তাদের গ্রেফতার করেন।

এসময় তাদের দখল হতে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। অরুনার বিরুদ্ধে ইতোপূর্বে ৪ টা মাদক মামলা ও তার স্বামী শাহজালাল ওরফে সাহার বিরুদ্ধে ইতোপূর্বে ৫ টা মাদক মামলা রয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে নরসিংদী সদর মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button