অপরাধ

ভৈরবে ২ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

শেয়ার করুনঃ

বাণী ডেস্ক: ২ বছরের এক শিশু কিশোরগঞ্জের ভৈরবে ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ উঠেছে। উপজেলার মানিকদীতে এই শিশু নির্যাতনের ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত যুবককে আসামি করে রোববার (১৬ ফেব্রুয়ারি) সকালে শিশুটির বাবা ভৈরব থানায় একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত যুবক আকরাম হোসেন মানিকদী গ্রামের মিলন মিয়ার ছেলে।

পুলিশ জানায়, উপজেলার মানিকদী গ্রামে গত শনিবার সন্ধ্যায় প্রতিবেশী যুবক আকরাম হোসেন তার নিজ বসত ঘরে ডেকে নিয়ে ২ বছর বয়সী শিশুটিকে ধর্ষণ করে। পরে শিশুটির চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাতেই প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এ সুযোগে অভিযুক্ত আকরাম হোসেন পালিয়ে যায়।

শিশুটির বাবা জানান, ঘটনার দিন তিনি বাড়িতে ছিলেন না। আর ঘটনাকালে তার স্ত্রী ঘরে রান্না করছিল। এমন সময় আকরাম হোসেন কৌশলে শিশু মেয়েটিকে তার নিজ ঘরে ডেকে নিয়ে ঘরের দরজা বন্ধ করে দেয় এবং তাকে ধর্ষণ করে। পরে তার চিৎকার শুনে আশপাশের লোকজন এসে উদ্ধার করে। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাতেই প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় তিনি অভিযুক্ত যুবক আকরাম হোসেনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহীন জানান, খবর পেয়ে রাতেই সার্কেল এএসপিসহ ঘটনাস্থল পরিদর্শন করেছি আমরা। এছাড়াও অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button