অপরাধনরসিংদীর খবররায়পুরা

রায়পুরায় প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে এসিড নিক্ষেপের হুমকি

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: নরসিংদীর রায়পুরায় নবম শ্রেণির এক ছাত্রীর (১৪) মুখে এসিড নিক্ষেপসহ বাড়ি থেকে তুলে নেয়ার হুমকি দিয়েছে স্থানীয় এক কিশোর মো. পায়েল মিয়া ও তার পরিবার। সে একই ইউনিয়নের লোচনপুর গ্রামের স্বপন মিয়ার ছেলে। নরসিংদী টেকনিক্যাল স্কুল ও কলেজের এসএসসি পরীক্ষার্থী পায়েল। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এ হুমকি দিয়েছে বলে জানা গেছে।
ভোক্তভোগী সৌদি আরব প্রবাসী মো. সোহেল মিয়ার কন্যা ও উত্তর বাখরনগর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। তার বাড়ি উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের লোচনপুর গ্রামে। ১১ ফেব্রুয়ারী মঙ্গলবার ঘটনাটি রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিকুল ইসলামকে মৌখিকভাবে জানান ওই ছাত্রী মা ও বড় ভাই।
ওই ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, ছয় মাস পূর্বে পায়েল প্রেমের প্রস্তাব দেয় ওই ছাত্রীকে। কিন্তু তার প্রস্তাবে রাজি হয়নি সে। তারপর থেকেই পায়েল রাস্তা-ঘাটে তাকে উত্ত্যক্ত করে আসছে। এমনকি প্রেমের প্রস্তাবে রাজি না হলে মুখে এসিড নিক্ষেপেরও হুমকি দেয়। এ ঘটনায় ভোক্তভোগীর মা পায়েলের পরিবারের কাছে নালিশ করলেও কোন কাজ হয়নি। ওল্টো ওই ছাত্রীর বাড়িতে গিয়ে তাকে তুলে নেয়ার হুমকি দিয়ে গেছে পায়েল ও তার বাবা স্বপন।
এ ব্যাপারে ছাত্রীর বড় ভাই জানান, স্কুলে যাওয়া-আসার রাস্তায়, এমনকি স্কুলের মাঠেও পায়েল আমার বোনকে বিরক্ত করে। এ নিয়ে তার পরিবারের কাছে নালিশ করায় ওল্টো বাড়িতে এসে বোনকে তুলে নেয়ার হুমকি দিচ্ছে। সেই সাথে মুখে এসিড মারার ভয় দেখাচ্ছে। এখন আমার বোন একা স্কুলে যেতে পারছে না।
রায়পুরা উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. শফিকুল ইসলাম বলেন, অভিযুক্ত পায়েল এসএসসি পরীক্ষার্থী। তাই পায়েল ও তার পরিবারের সদস্যদের ডেকে এনে স্থানীয় জনপ্রতিনিধির উপস্থিতিতে সর্তক করে দেয়া হয়েছে। পরবর্তীতে আবারও অভিযোগ এলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

The Daily Narsingdir Bani
হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

Leave a Reply

Your email address will not be published.

Back to top button