নরসিংদীর খবরনরসিংদী সদর

মাদক, সন্ত্রাস, চুরি, ডাকাতি ও জঙ্গীবাদ নির্মূলে পুলিশ সর্বদা সচেষ্ট -পুলিশ সুপার নরসিংদী

The Daily Narsingdir Bani
বাণী রিপোর্ট: নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার (বিপিএম বার, পিপিএম) বলেছেন, মাদক, সন্ত্রাস, চুরি, ডাকাতি ও জঙ্গীবাদ নির্মূলে পুলিশ সর্বদা সচেষ্ট রয়েছে। আইন শৃঙ্খলার বিঘ্ন ঘটে এমন ঘটনা ও তথ্য পুলিশকে অবগত করার জন্য আহ্বান জানাচ্ছি। এছাড়া কোন পুলিশ কর্মকর্তা আইন বহির্ভূত কোন কাজে জড়িত হলে কিংবা অযথা কাউকে হয়রানী করলে সরাসরি আমাকে জানানোর জন্য আহবান জানাই। শনিবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে নরসিংদী সদর মডেল থানা প্রাঙ্গণে আয়োজিত ‘ওপেন হাউজ-ডে’ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ শফিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) বেলাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ, নরসিংদী জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস ও সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ। এছাড়া অনুষ্ঠানে জেলা কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দসহ নরসিংদী সদর উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
‘ওপেন হাউস ডে’ ও মতবিনিময় সভায় সদরের বিভিন্ন এলাকার আইন শৃঙ্খলা বিষয়ে অবগত করা হয়। এ সময় পুলিশ সুপার সকলের বক্তব্য শুনে প্রতিক্রিয়া ব্যক্ত করেন এবং সমস্যা সমাধানের আশ^াস দেন।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

The Daily Narsingdir Bani
হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

Leave a Reply

Your email address will not be published.

Back to top button