অপরাধনরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদীতে মোটরসাইকেলসহ তিন চোর গ্রেফতার

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট: আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের কাছে থেকে আড়াই লাখ টাকা মূল্যরে চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। তথ্য ও প্রযুক্তির সহায়তায় গত বৃহস্পতিবার (০৬ ফেব্রুয়ারি) রাতে নরসিংদীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো; নরসিংদী পৌর শহরের তরুয়া এলাকার ইয়াকুব আলীর ছেলে সোহেল (৩৩), নরসিংদী সদর নবীপুর এলাকার মৃত মিজান সরকারের ছেলে আব্দুর রহমান (৪২), নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সাতগ্রামের আয়নল হকের ছেলে জাকারিয়া (২৭)।
গোয়েন্দা পুলিশ জানায়, গত ৩০ নভেম্বর’১৯ রাতে নরসিংদী পৌর শহর বিলাসদী এলাকার জুয়েল মাহমুদের বাসার তালা ভেঙে মোটরসাইকেল চুরি করে চোরেরা। এ ঘটনায় পরদিন নরসিংদী মডেল থানায় একটি মামলা করা হয়।
মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) তাপস কান্তি রায় তথ্যপ্রযুক্তির সহায়তায় জানতে পারেন এ ঘটনায় তিনজন জড়িত। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় শহরের তরুয়া এলাকা থেকে সোহেল ও আবদুর রহমানকে গ্রেফতার করা হয়। পরে রাত ১০টায় মাধবদী থেকে জাকারিয়াকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। যার বাজার মূল্য আড়াই লাখ টাকা।
জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক রূপন কুমার সরকার বলেন, আসামিরা সংঘবদ্ধ আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য। এরা দীর্ঘদিন ধরে নরসিংদীসহ আশপাশের জেলায় মোটরসাইকেল চুরি করে আসছিল।
তিনি আরও বলেন, চোরদের গ্রেফতার করা হয়েছে। সোহেলের বিরুদ্ধে দুটি চুরির মামলা ও দুটি ডাকাতির মামলা রয়েছে। আব্দুর রহমানের বিরুদ্ধে চারটি চুরির মামলা, দস্যুতা ও একটি মাদক মামলা এবং জাকারিয়ার বিরুদ্ধে মাদক মামলা ও চুরির মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের সাতদিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button