আইন-আদালতনরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদী পৌরসভার মেয়রকে তলব করেছে হাইকোর্ট ।। উন্নয়ন বাধাঁপ্রাপ্ত হলে ক্ষতিগ্রস্ত হবে জনগণ

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট :
নরসিংদীর পৌরসভার মেয়র কামরুজ্জামান কামরুলকে তলব করেছেন হাইকোর্ট। রাস্তা করার অজুহাতে ব্যক্তিগত সম্পত্তি ভাংচুর করার অভিযোগে এই আদেশ দিয়েছেন আদালত।

আগামী ১৯ ফেব্রুয়ারি তাকে সশরীরে উপস্থিত হয়ে এ বিষয়ে ব্যাখ্যা দেয়ার নির্দেশ দিয়েছেন উচ্চ আদালত।

এছাড়া আদালত অবমাননার অভিযোগে নরসিংদীর ডিসি, এসপি, সদর থানার ওসি, পানি উন্নয়ন বোর্ডের ইঞ্জিনিয়ারসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে কেন ব্যবস্থা নেয়া হবে না, তা জানতে চেয়ে রুলও জারি করেছেন হাইকোর্ট।

এ সংক্রান্ত আবেদনের শুনানি নিয়ে বুধবার (২৯ জানুয়ারি) বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মোঃ মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

মামলাকারীদের বিরুদ্ধে নরসিংদীর নানা শ্রেণী পেশার মানুষের প্রতিক্রিয়া :

বর্তমান সরকারের আমলে দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের ছোঁয়া লেগেছে প্রতিটি গ্রাম ও শহরে। নরসিংদী এর ব্যতিক্রম নয়। গুটি কয়েকজন এর মামলার জন্য এবং তাদের হীনস্বার্থের জন্য নরসিংদীর উন্নয়ন কাজ বাধাঁ প্রাপ্ত হলে ক্ষতিগ্রস্ত হবে নরসিংদীর ২৪লাখ জনগণ। তাই নরসিংদীবাসীর স্বার্থে নরসিংদীর উন্নয়ন কর্মযজ্ঞ অব্যাহত রাখতে হবে। আধুনিক নরসিংদী শহর গড়তে উন্নয়নের বিকল্প নেই। আমরা নরসিংদীবাসী উন্নয়নের পক্ষে। লাখো জনতা উন্নয়নকে সমর্থন করে নরসিংদীবাসী পৌর মেয়রকে ধন্যবাদ জানিয়েছে। হাজার হাজার জনতা যারা স্বেচ্ছায় নিজের ব্যক্তিগত জমি দিয়ে নরসিংদীর উন্নয়ন কাজে সহযোগীতা করছে, তাদের জনস্বাথের্র এ ত্যাগকে ভূলুণ্ঠিত করতে চায় গুটি কয়েকজন। অল্প কয়েক দিনের মাঝে নরসিংদী শহরটি হয়ে উঠবে আধুনিক নান্দনিক মায়াময় শহর। স্বার্থন্বেষীরা উন্নয়ন কাজকে থামিয়ে রাখতে পারবে না। নরসিংদীবাসী তাদের বিরুদ্ধে সর্বাত্বক প্রতিরোধ গড়ে তুলবে। এভাবেই প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন, নরসিংদীর জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিত্ব, শিক্ষাবিদ, শিক্ষানুরাগী, ধর্মীয় নেতা, আইনজীবি, গণমাধ্যম কর্মী, বিভিন্ন শ্রেণী পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ মানুষ।

The Daily Narsingdir Bani

উন্নয়ন কাজ পরিদর্শন করছেন নরসিংদী পৌর মেয়র কামরুজ্জামান কামরুল

তারা আরো বলেন, নরসিংদীর মেয়র কোন ব্যক্তি নয় তিনি একজন জনপ্রতিধি ও সরকারের একটি প্রতিষ্ঠান প্রধান। জনগণের প্রতি তার দায়িত্ব অনেক। পৌরসভার পাশে থেকে নরসিংদীর জনগণ এ উন্নয়ন কাজকে এগিয়ে নিয়ে যাবে। কোন পেশী শক্তি, কোন বাধাঁ এ উন্নয়ন কাজকে থামিয়ে দিতে পারবে না। স্বার্থন্বেষী মহলের বিরুদ্ধে নরসিংদী শহরের জনগণ রাস্তায় নামবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button