অপরাধনরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদীতে ২০ বোতল ফেন্সিডিলসহ সুমন সাহা গ্রেফতার, গডফাদার আটকের দাবী

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট:
২০ বোতল ফেন্সিডিলসহ সুমন সাহা ওরফে চিড়া সুমন (৩৫)কে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (২৭ জানুয়ারি) রাতে শহরের পশ্চিম কান্দাপাড়া এলাকা হতে জেলা গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক তাপস কান্তি রায় ও মোস্তাক আহম্মেদ তাকে আটক করে। সুমন সাহা, মাদকের গড ফাদার, যুব সমাজ ধ্বংসকারী দীপক সাহার ঘনিষ্ট সহযোগী বলে জানিয়েছে স্থানীয়রা।

The Daily Narsingdir Bani

আটককৃত সুমন শহরের পশ্চিম কান্দাপাড়া এলাকার মৃত গোপীনাথ সাহার ছেলে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

গোয়েন্দা পুলিশ জানায়, আটক সুমনের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। সে সদর থানা এলাকায় দীর্ঘদিন ধরে ফেন্সিডিল বিক্রি করে আসছে।

নাম প্রকাশে অনিচ্ছুক নরসিংদীর স্থানীয় হিন্দু ধর্মলম্বীরা ও এলাকাবাসী জানায়, দীপক সাহা মাদকের গড ফাদার । তার নেতৃত্বে মাদক ব্যবসায়ীরা শহরে তৎপর রয়েছে দীর্ঘ কয়েক বছর যাবত। দীপক নিজেকে প্রশাসনের সাথে ঘনিষ্ট যোগাযোগের কথা বলে মাদক ব্যবসায়ীদের উৎসাহিত করে থাকে। তার প্রমাণ বিভিন্ন অনুষ্ঠানে নরসিংদীর জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা ও রাজনৈতিক নেতাদের সাথে ছবি তুলে সে ফেইসবুকে প্রচার করে থাকে। এসব করে সে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার থেকে বাচাঁতে নির্ভয় দিয়ে থাকে। সুমন সাহা গ্রেফতার হওয়ার পর “নরসিংদীর সনাতন হিন্দু সমাজ” নামক একটি ফেইসবুক আইডি থেকে দীপক সাহার গ্রেফতারের দাবী জানিয়ে তার ছবিসহ মাদক ব্যবসায়ীদের সাথে তার সম্পর্কে বিষয়টি জনসম্মুখে তুলে ধরে। ফেইসবুক আইডির তথ্য নিন্মরূপ-

The Daily Narsingdir Bani

দিলীপ সাহা              সুমন সাহা                          দীপক সাহা

 

নরসিংদীর সনাতন হিন্দু সমাজ

সম্মানিত মাননীয় নরসিংদী জেলা পুলিশ সুপার
আপনার অবগতির জন্য জানাচ্ছি, সুমন সাহা যে আজ ফেন্সিডিলসহ গ্রেপ্তার হয়েছে, এবং দিলীপ সাহা যে কিনা পলাতক তারা উভয়েই একটা সময় খুবই ভালো ছেলে, প্রতিষ্ঠিত ব্যবসায়ী ছিল, কিন্তু তাদের কে নষ্ট করে এই সুন্দর লেবাসে নিজেকে হিন্দু নেতা হিসেবে জাহির করা, নেশাখোর মাদকসম্রাট দীপক সাহা, আপনি সরেজমিনে তদন্ত করলে জানতে পারবেন, তারা মাদক খেতে খেতে, দীপক সাহার মাদক ব্যবসায়ীর সাথে খুব ঘনিষ্ঠভাবে জড়িয়ে পরে, শুধু এই দুইজন কে না, এমন বহু হিন্দু সমাজের অনেক যুবকদের মাদকের সাথে জড়িয়ে তাদের জীবন নষ্ট করেছে এই কুখ্যাত দীপক, তার আপন ছোট ভাই দেবাশীষ এখনো সেবা সংঘ মন্দিরের পাশে কনফেকশনারী দোকানে বিয়ার ও বিদেশী মদ বিক্রি করে, বহুবার পুলিশ এবং ডিবির কাছে বিয়ার মদ নিয়ে ধরা পড়ার রেকর্ড রয়েছে, তবে দীপক কেন এখনো প্রকাশ্যে দিবালোকে ঘুরে বেড়ায়, কার পেশীশক্তির বলে, কেমন করে, আপনার কাছে সবিনয় অনুরোধ এই কুখ্যাত মাদক সম্রাট দীপক সাহা কে গ্রেপ্তার করে হিন্দু সমাজকে কলঙ্কমুক্ত করুন, সমাজের যুবকদেরকে মাদকের ছোবল থেকে বাঁচান, আমরা বিশ্বাস করি তদবিরই আপনার কাজ থেকে আপনাকে বিরত রাখতে পারবে না, এমন সফল অভিযান অব্যাহত থাকুক, আমাদের প্রাণের শহর নরসিংদী হোক মাদকমুক্ত।
ভগবান শ্রীকৃষ্ণ সকলের মঙ্গল করুক ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button