নরসিংদীর খবরনরসিংদী সদরশিক্ষা

নরসিংদীতে সততা সংঘের শপথ “দেশ প্রেমের শপথ নিন, দুর্নীতিকে বিদায় দিন”

পারফিউম ফ্যাক্টরি

বাণী রিপোর্ট: “দেশ প্রেমের শপথ নিন, দুর্নীতিকে বিদায় দিন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নরসিংদীতে সততা সংঘের সদস্যদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এ শ্লোগান দিয়ে শপথ নিয়েছে শিক্ষার্থীরা ও অনুষ্ঠানে অংশগ্রহণকারীগণ। শনিবার (২৫ জানুয়ারি) সকালে সদর উপজেলার পাঁচদোনা স্যার কেজিগুপ্ত উচ্চ বিদ্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় দুর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) এ এফ এম আমিনুল ইসলাম প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক বশির আহমেদ এর উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন, দুর্নীতি দমন কমিশনের পরিচালক মো: আক্তার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান, দুর্নীতি প্রতিরোধ কমিটির জেলা সভাপতি প্রফেসর সূর্য কান্ত দাস, স্কুলের প্রধান শিক্ষক মো: মাসুম বিল্লাহ ও স্কুলের শিক্ষার্থী।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

অনুষ্ঠানের শুরুতে দুর্নীতির বিরুদ্ধে সকল শিক্ষর্থীদের শপথবাক্য পাঠ করান প্রধান অতিথি। পরে আলোচনা শেষে বিদ্যালয়ে সততা স্টোর ও মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধুকে উৎসর্গ করে পুষ্পকানন নামে একটি ফুলের বাগান উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, দুর্নীতি দমন কমিশনের পরিচালক মো: সায়েদুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট চৌধুরী আশরাফুল করিম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা: তাছলিমা আক্তার, সহকারী কমিশনার শাহ আলম মিয়া, স্কুল পরিচালনা কমিটির সভাপতি কফিল উদ্দিন বাচ্চু, অন্যান্য সদস্য ও শিক্ষক-শিক্ষার্থী বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button