নরসিংদীর খবরনরসিংদী সদররাজনীতি

নারসিংদী জেলা বিএনপি’র উদ্যোগে জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

বক্তব্য রাখছেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন।

বাণী রিপোর্ট:

নরসিংদীতে জেলা বিএনপির উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর ৮৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার ( ১৯ জানুয়ারি) সন্ধ্যায় নরসিংদী জেলা বিএনপির চিনিশপুরস্থ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি এড আব্দুল বাসেত, ফায়জুর রহমান, সিনিয়র যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ, আকবর হোসেন, শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল, সাধারণ সম্পাদক ফারুক উদ্দিন ভূইয়া, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক দীন মোহাম্মদ দীপু, দপ্তর সম্পাদক আমিনুল হক বাচ্চু, জেলা শ্রমিকদলের সভাপতি রবিউল ইসলাম রবি, জেলা যুবদলের সভাপতি মহসিন হোসাইন বিদ্যুৎ, সহ সভাপতি শাহেন শাহ শানু, সাংগঠনিক সম্পাদক মোকাররম হোসেন ভূইয়া, যুগ্ম সম্পাদক দিদার হোসেন ভূইয়া, শিবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু সালেক রিকাবদার।

সভায় বক্তাগণ বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যে আদর্শ সেটা বাস্তবায়ন করতে হবে। স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্র প্রতিষ্ঠায় জিয়াউর রহমান যে অসামান্য অবদান রেখে গেছেন সেগুলো আমাদের অনুসরণ করতে হবে। আজকে বিএনপির দায়িত্ব অনেক। আমাদের এই বর্তমান অবস্থা থেকে বেরিয়ে আসতে হলে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা ডা: নাসির উদ্দিন সরকার, মোশারফ হোসেন সজল, আওলাদ হোসেন মোল্লা, রফিক সরকার, যুবদলের আসলাম, জামান, লিয়াকতসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button