অপরাধনরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদীতে ছুরিকাঘাতে যুবক খুন, রক্তাক্ত ছুরিসহ আটক ৪

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

রক্তমাখা ছুরিসহ পুলিশের সাথে গ্রেফতারকৃতরা

বাণী রিপোর্ট:

পূর্বশত্রুতার জের ধরে নরসিংদীতে ইয়াসীন (২০) নামের এক যুবক কে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুস্ককৃতিকারীরা। মঙ্গলবার (১৪ জানুয়ারি) রাত ১০ টায় নরসিংদী পৌর শহরের বৌয়াকুড় এলাকায় এই ঘটনা ঘটে। নিহত যুবক ইয়াসীন নরসিংদী শহরের দত্তপাড়া মহল্লার মিলন মিয়ার ছেলে।

হত্যার ঘটনায় রাতেই অভিযান চালিয়ে রক্তমাখা ছুরিসহ এ ঘটনায় ৪ যুবককে গ্রেফতার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ।

একটি ডিএসএলআর ক্যামেরা সক্রান্ত কোন্দলেই এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে জানিয়েছেন নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।

নরসিংদী জেলা পুলিশের দেয়া এক প্রেস ব্রিফিংয়ে হত্যার মোটিভ ও গ্রেফতারকৃতদের পরিচয় প্রকাশ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো, নরসিংদী শহরের দাসপাড়া মহল্লার বাসিন্দা মৃত জহুরে আলম এর ছেলে মারুফ আল হোসাইন ওরফে মোটা মারুফ (১৯), মনোহরদী থানার একদুয়ারিয়া এলাকার গিয়াস উদ্দিন এর ছেলে দেলোয়ার হোসেন আদনান (১৯), শহরের নাগরিয়াকান্দি এলাকার মোরশেদ আলম এর ছেলে মারুফ মিয়া ওরফে ভাগীনা মারুফ(১৯) ও বানিয়াছল খালপাড় মহল্লার মৃত গাজী আসাদ এর ছেলে সোহেব মিয়া (৩৫)।

নিহত ইয়াসীন নরসিংদীর ইনডেক্স প্লাজায় একটি মোবাইল সার্ভিসিং এর দোকানে কাজ করতো। ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যপারে সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button