অপরাধনরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদীর শিশু স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniসূজিত সুত্রধর:
নরসিংদীর চিনিশপুর ইউনিয়নের রাজাদী গ্রামে ৩য় শ্রেণীর শিশু স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক আলামিন (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আলামিন নরসিংদীর পলাশ উপজেলার মাঝেরচরের মৃত. আবুল হোসেনের ছেলে। সোমবার (১৩ জানুয়ারি) ভোর রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করেছে নরসিংদী সদর মডেল থানা পুলিশ।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সৈয়দুজ্জামান জানান, রবিবার সন্ধ্যার দিকে শিশুটি বাড়ীর পার্শ্ববর্তী চিনিশপুর কালীর বাজারে পিঠা কিনতে যায়। পিঠা কিনে বাড়ী ফেরার পথে বাজারের কলা ব্যবসায়ী আল আমিন ছাত্রীটিকে মুখ চেপে ধরে কলাক্ষেতে নিয়ে যায়। সেখানে তাকে গামছা দিয়ে মুখ বেধে ধর্ষণ করে। এসময় শিশুটি চিৎকার শুরু করলে তাকে সেখানে ফেলে রেখে ধর্ষণকারী পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় রাতেই ওই শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ঘটনায় সোমবার ভোরে পুলিশ অভিযান চালিয়ে পলাশ উপজেলার মাঝেরচর তার নিজ বাড়ি থেকে ধর্ষক আলামিনকে গ্রেফতার করে। এই ঘটনায় নরসিংদী মডেল থানায় ছাত্রীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button