পারফিউম ফ্যাক্টরী এলকোহল মুক্ত সুগন্ধির দুনিয়ায় পারফিউম ফ্যাক্টরি আপনার জন্য একটি " ব্লাইন্ড বাই" প্লাটফর্ম "পারফিউম ফ্যাক্টরি"।
জাতীয়নরসিংদীর খবররায়পুরাশিক্ষা

তায়েবউদ্দীন আহমেদ সরকার উচ্চ বিদ্যালয় পরির্দশন করেন আন্তর্জাতিক চিত্রশিল্পী মুক্তিযোদ্ধা শাহাবুদ্দীন আহমেদ সরকার

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট :
নরসিংদীর রায়পুরায় মুক্তিযুদ্ধের সংগঠক, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধুর রাজনৈতিক সহচর, তায়েবউদ্দীন আহমেদ সরকার এর নামে প্রতিষ্ঠিত তায়েবউদ্দীন আহমেদ সরকার উচ্চ বিদ্যালয় পরির্দশন করেন আন্তর্জাতিক চিত্রশিল্পী মুক্তিযোদ্ধা শাহাবুদ্দীন আহমেদ সরকার।

৬ জানুয়ারী সোমবার সকালে রায়পুরার আলগী গ্রামে তায়েবউদ্দীন আহমেদ সরকার উচ্চ বিদ্যালয় মাঠে আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন চিত্রশিল্পী মুক্তিযোদ্ধা শাহাবুদ্দীন আহমেদ সরকারকে বিভিন্ন পেশার হাজারো জনতা বর্ণাঢ্য আয়োজনে ফুল দিয়ে বরণ করে নেন।

নরসিংদী জেলার, রায়পুরা উপজেলার, আলগী গ্রামের কৃতি সন্তান জাতির জনক বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ রাজনৈতিক সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত তায়েবউদ্দীন আহমেদ সরকার এর সুযোগ্য সন্তান, ফ্রান্সের সর্বোচ্চ সম্মাননা পুরষ্কার “নাইট” উপাধীতে ভূষিত আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন চিত্রশিল্পী বীরমুক্তিযুদ্ধা শাহাবুদ্দীন আহমেদ সরকার। একই পরিবারের পিতা পুত্রসহ ৬ জন ১৯৭১ সনে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহন করে অবদান রেখেছেন। মহান মুক্তিযুদ্ধে অবদান রাখায় এ পরিবারটি মুক্তিযোদ্ধা পরিবার সম্মানে ভুষিত হয়েছেন। কর্মব্যস্ততার মাঝে সুযোগ পেলেই সুদূর ফ্রান্স থেকে নারীর টানে নিজ জন্মস্থান আলগী গ্রামে সংক্ষিপ্ত সফরে ছুটে আসেন বিশ্ব বিখ্যাত এ গুণী চিত্র শিল্পী।

মহান মুক্তিযুদ্ধের এবং জাতির জনকের সংগ্রামী জীবনের বিখ্যাত চিত্রকর্মগুলো অংকিত হয়েছে এ শিল্পীর তুলির পরশে। চিত্রকর্মের মাধ্যমে তিনি সারা িবশ্বে বাংলাদেশ, বাঙ্গালী জাতি ও বঙ্গবন্ধুকে তুলে ধরেছেন। বাঙ্গালী জাতির সংগ্রামের ইতিহাসকে সমৃদ্ধ করেছেন।

The Daily Narsingdir Baniচিত্রশিল্পী শাহাবুদ্দিন আহমেদ সরকারকে শুভেচ্ছা জ্ঞাপন করেন তার ভাতিজা বিশিষ্ট আওয়ামী লীগ নেতা ও শিক্ষানুরাগী রিয়াদ আহমেদ সরকার, রায়পুরা উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফিকুল ইসলাম, রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মহসিনুল কাদির, উপজেলা প্রকৌশলী মোঃ শামীম ইকবাল মুন্না, মহেষপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ, মহেষপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ¦ সাইফুল ইসলাম মিষ্টার, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, মহেশপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাক মোঃ মাহবুব আলম সেলিম সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।পরিদর্শনকালে শিল্পীর দুই মেয়ে তার সঙ্গে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button