নরসিংদী সদরনরসিংদীর খবরসাহিত্য ও সংস্কৃতি

ঢাকা বিভাগের বিশেষ সমন্বয় সভা নরসিংদীতে অনুষ্ঠিত

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট ঃ ঢাকা বিভাগের বিশেষ সমন্বয় সভা নরসিংদী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ০৪ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছে। বিভাগীয় এ সমন্বয় সভায় ঢাকা বিভাগের ৮ টি জেলার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেটগণ অংশগ্রহন করেন।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

নরসিংদী জেলার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর সভাপতিত্বে বিভাগীয় সমন্বয় সভায় প্রধান অতিথির আসন অলংকৃত করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব কামরুন নাহার, সচিব, তথ্য মন্ত্রণালয়।
ঢাকা, নারায়াণগঞ্জ, মুন্সীগঞ্জ, মানিকগঞ্জ, গাজীপুর, টাঙ্গাইল, কিশোরগঞ্জ ও নরসিংদী জেলার জেলা প্রশাসকগণ সমন্বয় সভায় উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথি বিভিন্ন জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি, চলমান ও ভবিষ্যৎ উন্নয়ন কার্যক্রমসহ সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন এবং গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন। এছাড়া তিনি জনস্বার্থে সততা, স্বচ্ছতা ও ন্যায়নিষ্ঠতার সাথে কাজ করার জন্য নির্দেশনা প্রদান করেন।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আঃ গাফফার খান, অতিরিক্ত সচিব (জেলা ও মাঠ প্রশাসন অনুবিভাগ), মন্ত্রিপরিষদ বিভাগ এবং মোঃ সেলিম রেজা, বিভাগীয় কমিশনার (ভারপ্রাপ্ত), ঢাকা বিভাগ, ঢাকা। নরসিংদী জেলা প্রশাসন সূত্রে এ তথ্য জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button