নরসিংদীর খবররায়পুরাসাহিত্য ও সংস্কৃতি

রায়পুরায় আওয়ামীলীগ নেতা রিয়জুল কবির কাউছার এর চেক বিতরণ

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

জহির উদ্দিন আহমেদ:
নরসিংদীর রায়পুরায় দলীয় নেতা-কর্মী, সমর্থক ও হতদরিদ্রদের পাশে দাড়িয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের অন্যতম সদস্য এডভোকেট এবিএম রিয়াজুল কবির কাওছার। ২৮ ডিসেম্বর শনিবার সকাল থেকে দিন ব্যাপী তিনি বিপদগ্রস্ত দলীয় নেতা-কর্মী, সমর্থক ও হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ করেন

চেক গ্রহণ করেন, মিজানুর রহমান, রামনগর, ১,০০,০০০/(এক লক্ষ টাকা) লিলু মিয়া, দ‌ড়িহাইরমারা, ৫০,০০০/(পঞ্চাশ হাজার) ম‌নির, পূর্বকা‌ন্দি, ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) রোকন উদ্দিন, ৩০,০০০/(ত্রিশ হাজার) ইজ্জত আলী, আদিয়াবাদ, ৩০,০০০/(ত্রিশ হাজার) জালালউ‌দ্দিন,২০,০০০/(বিশ হাজার)আঃ সোবহান, আদিয়াবাদ, ৫০,০০০/(পঞ্চাশ হাজার) মমতাজউ‌দ্দিন, শ্রীরামপুর, ৩০,০০০/(ত্রিশ হাজার) টাকা।

চেক বিতরণকালে রিয়াজুল কবীর কাওছার বলেন, মাদার অব হিউমিনিটি রাষ্ট্র নায়ক শেখ হাসিনা সাধারন মানুষের মুখে হাসি ফুটানোর লক্ষ্যেই জীবন বাজি রেখে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এই জন্য উন্নয়নের প্রতীক নৌকায় বার বার আমাদের ভোট দিতে হবে।

এসময় তার সাথে ছিলেন ,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইমান উদ্দিন ভূইয়া, আ.লীগনেতা একেএম মহি উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক মহসিন খোন্দকার, যুবও ক্রিয়া সম্পাদক নজরুল ইসলাম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. তোফাজ্জল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এনায়েতুল্লা ভূইয়া, সহসভাপতি মশিউল আলম কনক, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. মনির হোসেন মিঠু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক এম নূরউদ্দিন আহমেদ, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাজী এমদাদ, উপজেলা কাউসার সৈনিক লীগের সভাপতি ফরহাদ হোসেন, সাধারণ সম্পাদক জহির উদ্দিন আহমেদ নাসিম, বিশিষ্ট সমাজ সেবক জাহাঙ্গীর আলম, হাইরমারা ইউপি সদস্য সাইফুল ইসলাম, ছাত্রনেতা মো. সোহাগ মিয়া, প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button