অপরাধনরসিংদীর খবরপলাশ

পলাশে ব্যবসায়ীকে আহত করে সাড়ে চার লাখ টাকা ছিনতাই

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

নিজস্ব সংবাদদাতা:

নরসিংদীর পলাশ উপজেলায় ব্যবসায়ী দুলাল ভুইয়াকে পিটিয়ে গুরুত্বর আহত করে তার সাড়ে চার লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুষ্কৃতিকারীরা। রবিবার বিকালে উপজেলার গড়পাড়া গ্রামে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। গুরুত্বর আহত অবস্থায় দুলাল ভুইয়াকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোমবার (৩০ ডিসেম্বর) সকালে পুলিশ রিনা বেগম নামে এক আসামীকে আটক করেছে।

এর আগে রবিবার রাতে পলাশ থানায় ব্যবসায়ী দুলাল ভুইয়ার ওপর হামলার ঘটনায় তার বড় ভাই ফারুখ ভুইয়া চারজনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন, গড়পাড়া গ্রামের আমাদুল্লার ছেলে মিসকাত (১৮), তার মা সুমি বেগম (৩০), নিলু মিয়ার ছেলে সুমন (৩৫) ও বাবু মিয়ার স্ত্রী রিনা বেগম (৪০)।

আহত ব্যবসায়ীর ভাই ফারুখ ভুইয়া জানান, রবিবার বিকালে দুলাল দোকান থেকে বাড়ি ফেরার পথে গড়পাড়ায় পৌছালে অভিযুক্তরা তার পথরোধ করে তাকে এলাপাতাড়ি মারধর শুরু করে। একপর্যায়ে তার মুখে ইটের আঘাত করে অচেতন করে সাথে থাকা দোকানের সাড়ে চার লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। আশেপাশের লোকজন আহত অবস্থায় দুলালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পলাশ থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা জানান, এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে। ঘটনার সাথে জড়িত একজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button