নরসিংদী সদরনরসিংদীর খবর

শীতার্ত মানুষের পাশে দাড়িয়েছে নরসিংদী জেলা প্রশাসন

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : নরসিংদীর অসহায়, শীতার্ত মানুষের পাশে দাড়িয়েছেন নরসিংদী জেলা প্রশাসন। জেলার ভাসমান, ছিন্নমূল ও নিন্ম আয়ের মানুষগুলো যেন তীব্র শীতে কষ্ট না পান সেদিকে নজর দিয়েছেন প্রশাসন। ইতোমধ্যে জেলা প্রশাসক সৈদয়া ফাহানা কাউনাইন এর নির্দেশনায় প্রতিটি উপজেলায় কম্বল বিতরণ করেছে নরসিংদী জেলার সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ। সরকারী সফর শেষে বিদেশ থেকে দেশে ফিরেই তিনি শীতার্তদের পাশে দাড়ান। গভীর রাত পর্যন্ত ভাসমান ছিন্নমূল মানুষদের খুঁজে বের করে তাদের শরীয়ে জড়িয়ে দেন শীতবস্ত্র কম্বল। এতে হাসি ফুটে উঠে শীতার্ত মানুষের মুখে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

নরসিংদী জেলা প্রশাসনের উদ্যোগে জেলার সরকারী হাসপাতাল, এতিমখানা ও রেলস্টেশনের ভাসমান শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (২৮ ডিসেম্বর) গভীর রাতে নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন নিজে উপস্থিত থেকে এসব কম্বল বিতরণ করেন।

The Daily Narsingdir Bani

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল কায়েস, কমল কুমার ঘোষসহ জেলা প্রশাসনের কর্মকর্তা -কর্মচারী ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
জেলার ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতাল ও সদর হাসপাতালের প্রত্যেক রোগীকে একটি করে কম্বল দেয়া হয়। এছাড়া নরসিংদী রেল স্টেশনের ভাসমান জনগণ এবং দুটি এতিমখানার শিক্ষার্থীদের মাঝেও কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক।

কম্বল বিতরণকালে জেলা প্রশাসক জানান, চলমান তীব্র শীতে নরসিংদীর অসহায়, দু:স্থ্য মানুষরা যাতে কষ্ট না পায় সেই লক্ষ্য নিয়েই জেলা প্রশাসন কাজ করে যাচ্ছে। এ কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button