নরসিংদীর খবরশিবপুর

মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ ও গডফাদারদের ছাড় দেয়া হবে না: নরসিংদী পুলিশ সুপার

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট: নরসিংদী পুলিশ সুপার (এসপি) প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার) পিপিএম বলেছেন, বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছিলেন বলেই আজকে আমরা সরকারী চাকুরীজীবী হয়েছি। জনগণের টেক্সের টাকায় আমাদের বেতন হয়। ফলে জনগণের জানমালের নিরাপত্তা দেয়া আমাদের দায়িত্ব কর্তব্য। অপরাধীরা সাবধান হয়ে যান। যদি মনে করেন একবার জামিন পেয়ে রক্ষা পেয়ে গেছেন। কিন্তু না, আপনি যদি ভাল না হয়ে থাকেন তাহলে আপনার কপালে বড় বিপদ আছে। কোন অপরাধী কোথায় আছে, কার কাছে অবৈধ অস্ত্র আছে, কে মাদকের সঙ্গে জড়িত সবই আমার জানা আছে। তাই সাবধান করে দিচ্ছি অপরাধী যেই হন রক্ষা পাবেন না। জেনে রাখুন মাদক ব্যবসায়ী চাঁদাবাজ ও গডফাদারদের ছাড় দেয়া হবে না।
তিনি মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সকাল ১১ ঘটিকায় শিবপুর পাইলট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
শিবপুর পাইলট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঞা রাখিলের সভাপতিত্বে অনুষ্ঠান উদ্বোধন করেন শিবপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশীদ খান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সোহরাব হোসেন ভূইয়া, প্রধান শিক্ষক এ কে এম মাসুদুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক খান।
প্রধান অতিথি তার বক্তব্যের শুরুতে সকলকে বিজয়ের মাসের শুভেচ্ছা জানান এবং হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে যাদের আত্মত্যাগে এই দেশ স্বাধীন হয়েছে সেই সকল বীর শহীদদের স্মরণ করেন। তিনি বলেন, পৃথিবীর সর্বাপেক্ষা নিরাপদ আশ্রয়স্থল হচ্ছে মা। এমন কোন ধর্ম নাই, এমন কোন সমাজ এমন কোন সম্পর্ক নাই মায়ের স্থানকে সম্মান দেয়া হয় নাই। মায়ের তুলনা নাই। সব সাহিত্যেই মায়ের সম্মান দেয়া হয়েছে। সন্তান লালন পালনে মায়ের অবদান সবচেয়ে বেশী।
অনুষ্ঠানের শেষে বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের মধ্যে বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়।

Perfume Factory

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker