অপরাধনরসিংদী সদরনরসিংদীর খবর

মাধবদীতে গৃহবধুকে আগুনে পুড়িয়ে হত্যা, আটক ২

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

নিজস্ব সংবাদদাতা : দাবীকৃত যৌতুক না দেয়ায় গৃহবধু রুমা আক্তার (২০) কে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগ করেছেন স্বজনরা। নরসিংদী সদর উপজেলার নূরালাপুর ্ইউপির ছোট গদাইরচর গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যপারে ২১ ডিসেম্বর শনিবার মাধবদী থানায় হত্যার অভিযোগ দায়ের করেন গৃহবধুর পিতা ।

অভিযোগে জানা যায়, এক বছর সাত মাস পূর্বে শিলমান্দি গ্রামের কাজল মিয়ার মেয়ে রুমা আক্তারের বিয়ে হয় গদাইরচর গ্রামের দুলা মিয়ার ছেলে বিপ্লব মিয়া (২৬) এর সাথে।
বিয়ের পর থেকেই স্বামী সহ শ্বশুর বাড়ির লোকজন গৃহবধুর বাবার কাছে তিন লক্ষ টাকা যৌতুক দাবী করে আসছিল। ইতিমধ্যে রুমার কোলে আসে ৭ মাসের কন্যা সন্তান আরিফা। যৌতুকের টাকা না দিতে পারায় গত ১৬ ডিসেম্বর ১২টায় রুমাকে মারপিট করে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। রুমার আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আহত অবস্থায় তাকে মাধবদী প্রাইম হাসপাতালে প্রেরন করে।

সংবাদ পেয়ে রুমার পিতা কাজল মিয়া হাসপাতালে এসে মেয়ের অবস্থার অবনতি দেখে ও চিকিৎসকের পরামর্শে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করে। ঢামেক হাসপাতালে কিছুটা সুস্থ্য হলে রুমা তার পিতাকে জানায় যৌতুকের তিনলক্ষ টাকা না দিতে পারায় স্বামী বিপ্লব মিয়া সহ পরিবারের লোকজন তাকে মারপিট করে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়।

ঢামেক হাসপাতালে দীর্ঘ পাঁচ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে ২১ ডিসেম্বর শনিবার সকাল সাড়ে পাঁচটায় গৃহবধু রুমা মারা যায়। এ ব্যাপারে রুমার পিতা বাদী হয়ে বিপ্লব মিয়া(২৬), দুলা মিয়া(৫৫), সৌরভ(২০), সৈকত(১৮)কে আসামী করে মাধবদী থানায় একটি অভিযোগ দায়ের করে। মাধবদী থানা পুলিশ বিপ্লব মিয়া(২৬), দুলা মিয়া(৫৫)কে আটক করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button