অপরাধনরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদীর মেহেরপাড়ায় সেচ্ছাসেবকলীগ নেতার হামলায় আহত ৭

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

নিজস্ব সংবাদদাতা : নরসিংদীর সদর উপজেলার মেহেরপাড়ায় কথিত স্বেচ্ছাসেবক লীগ নেতা ও তার সমর্থকদের দু’ দফা হামলায় নারী-পুরুষসহ সাতজন আহত হয়েছেন। হামলাকারীরা মাইক্রোবাসসহ সাতটি গাড়ি ও বাড়িঘর ভাঙচুর করেছে ।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

১৯ ডিসেম্বর বৃহস্পতিবার ও আজ ২০ ডিসেম্বর শুক্রবার উপজেলার মেহেরপাড়া ইউনিয়নে খালপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার রাতে প্রথম দফায় হামলা করা হয় স্থানীয় সাদ্দাম হোসেন এর বাড়ীতে । এ ঘটনায় রাতেই শাহিদ হাসান পাপ্পু নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ আটজনকে আসামি করে মামলা করেন ভুক্তভোগী সাদ্দাম হোসেন। কিন্তু মামলা দায়ের করায় ক্ষুব্ধ হয়ে ওঠেন আসামিরা। আজ শুক্রবার আবারও তাদের ওপর হামলা চালায় সন্ত্রাসীরা।

হামলায় আহতরা হলেন, সনিয়া (২০), সেলিনা আক্তার (২৮), সুরিয়া বেগম (৩০), রেহেনা বেগম (২৫), ফকির আলী (৫০), নাদিম হোসেন (২৩) ও আলমাছ মিয়া (৩৫)। আহতদের নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত পাপ্পু নিজেকে নরসিংদী সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক হিসেবে দাবি করেন। এ ঘটনার নিন্দা জানিয়ে মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুবুল হাসান বলেন, ‘সাদ্দামের বাড়িতে যে হামলা হয়েছে, এটা খুবই অন্যায় কাজ হয়েছে। আমিসহ সবাই তার বিচার চাই। আমি সাদ্দামের পরিবারের পাশে আছি।’

মেহেরপাড়া স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবেদ খান সরকার বলেন, ‘পাপ্পু সদর উপজেলার অনুমোদনহীন কমিটির দপ্তর সম্পাদক হিসেবে নিজেকে পরিচয় দেন। তবে সে এলাকায় সন্ত্রাসী হিসেবে পরিচিতি।’

এ ঘটনায় নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাহেদ আহমেদ জানান, ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ গিয়েছে। পাপ্পুকে যেভাবেই হোক আটক করা হবে। হামলার ঘটনাটিকে খুবই দুঃখজনক বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button