নরসিংদী সদর

নরসিংদীতে ১৭ জন মৃত দলিল লেখকের পরিবারকে মৃত্যু ভাতা প্রদান

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

নিজস্ব সংবাদদাতা : নরসিংদীতে ১৭ জন মৃত দলিল লেখকের পরিবারকে মৃত্যুভাতা প্রদান করা হয়েছে। গত বৃহস্পতিবার সদর সাব রেজিস্ট্রি অফিসে আনুষ্ঠানিক ভাবে মৃত দলিল লেখকদের পরিবারের সদস্যদের হাতে এ ভাতার টাকা তুলে দেয়া হয়।
দলিল লেখক সমিতির নেতৃবৃন্দ জানায়, ২০০৭ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত নরসিংদী সদর উপজেলা দলিল লেখক সমিতির অন্তর্ভূক্ত ১৭ জন দলিল লেখক মার গেছে। দলিল লেখক সমিতির পক্ষ থেকে মৃত প্রত্যেক দলিল লেখকের পরিবারে কাছে ২০ হাজার টাকা করে মৃত্যুভাতা প্রদান করা হয়। মৃত ১৭ জন দলিল লিখকদের পরিবারের মাঝে মোট ৩ লাখ ৪০ হাজার টাকা প্রদান করা হয়েছে। বাংলাদেশ দলিল লিখক সমিতির সভাপতি আলহাজ¦ নূর আলম ভূইয়া জানান, এ মৃত্যুভাতা আগামী ২০২০ সাল থেকে ৫ লাখ টাকায় উন্নতি করা হবে। নরসিংদী সদর দলিল লিখক সমিতির কোন সদস্য মারা গেলে তার পরিবারের সদস্যদের হাতে এখন থেকে ৫লাখ টাকা দেয়া হবে।
নরসিংদী সদর দলিল লেখক সমিতি আয়োজিত মৃত্যু ভাতা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি সাখাওয়াত হোসেন নান্নু মোল্লার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ দলিল লেখক সমিতির কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব নূরে আলম ভূইয়া।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,দলিল লেখক সমিতির উপদেষ্টা কমিটির সভাপতি আলহাজ শরিফ হোসেন, সদস্য সচিব আলহাজ আতাউর রহমান, সহ-সভাপতি জহিরুল ইসলাম,সাংগঠনিক আল-আমিন আপন,কমিটি উপদেষ্টা পরিষদের সকল সদস্য ও দলিল লেখকবৃন্দসহ সাব রেজিস্ট্রি অফিসের কর্মকর্তা-কর্মচারীগণ। অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক আবদুল্লা ইবনে রহিম মিঠু ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button